শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবসে জেলা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবসে জেলা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা

সুনামগঞ্জ প্রতনিধি::

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে সুনামগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে শহরের মল্লিকপুরস্থ উপজেলা পরিষদের কার্যালয়ে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলুর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবজু কান্তি দাস,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,ভাইস চেয়ারম্যান এড. মোঃ আবুল হোসেন,জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ পারভেজ আমহদ,সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে.ছাত্রলীগ নেতা প্রমিয় মিত্র ও সাফাউজ জামান প্রমুখ।

পরে নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতির র্দীঘায়ূ ও মহামারী করোনা ভাইরাসের প্রকৌপ থেকে মানুষকে রক্ষা করতে দোয়া করা

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com